Header Ads

শাকিবের মোহো অপুর জন্য কতটুকু জানলে অবাক হবেন ।

ঢালিউড কুইন অপু ইসলাম খান এক টেলিভিশন সংবাদ সম্মিলনে  বলেন তার চলো চিত্র ও ব্যাক্তিগত জীবনের অনেক কথা। কখনও হাসলেন, আবার কখনও অঝোরে কাঁদলেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু ইলসাম খান । এমন সময় তিনি তার জীবনের এক কঠিন সময়ের কথা আমাদের সাথে শেয়ার করেন, দেশের এক মাত্র সুপারস্টার শাকিব খান তার সংঘে প্রেম ও পরে এক সময় বিয়ে, এবং সে বিয়ের গোপনীয়তা রক্ষা করা ও বাঁচা হওয়া পর্যন্ত নানান ঘটনা সে খানে শেয়ার করেন। তিনি বলেন সব কিছু মাইল তিনি একটা ঘরের মধ্যে ছিলেন। কাউকে পশে পাইনি সেই নির্মম সময়ে।

২০১৭ এপ্রিল মাসে হটাৎ করে ছেলে কে মিডিয়ার সামনে লাইভ অনুষ্ঠানে নিয়ে হাজির হলেন, এবং সে সময় তিটি তার জীবেন সব ঘটনা মিডিয়ার সামনে নাম উল্লেখ করে সবাইকে জানালেন।

দেশে সিনেমা প্রেমী ও অপু ভক্তদের মাঝে যেন এক সংশয় তৈরী হয়।  অপু কে পেয়ে যেমন তার ভক্তরা খুশি তেমনি অপুর সাথে ঘটেযায় ঘটনা শুনে হতবাক হলেন শাকিব অপু ভক্ত।  রক্তাত্ব ভক্তদের মাঝে অপু ও জয় কে নিয়ে তখন অকেন প্রশ্ন।  এক মুহূর্তের জন্য যেন তারা বিশ্বাস করতে পারছিলেন  না যে তাদের ভালোবাসার এই জুটি শাকিব অপু এমন কাজ করেছে।






নানান ঘটনার মধ্যে দিন পার করলো ষোল কোটি মানুষের ভালোবাসা ও ফুটফুটে আব্রাহাম কে নিয়ে বেশ ভালোই আছেন অপু বিশ্বাস। এতো ভালোবাসার ভিড়ে একজন মানুষ ভালোবাসা কমতি মেনেনিতে আর কোনো কষ্ট হয়না অপুর। কিন্তু অপুর দুঃখ একটাই, ছেলের খজখবর নেয়ার জন্য খবর নেয় ঠিক ই কিন্তু সেটা অন্য মানুষের মাদ্ধমে ! শাকিবের জন্য তার দুঃখই হয়। কারণ কাজ শেষ করে জয়কে বুকে নিয়ে ঘুমানোর সৌভাগ্য তার হয়। সেদিক থেকে শাকিব বরং সম্পূর্ণ একা। দিনশেষে তার পাশে কেউ থাকে না।আশা করছেন হয়ত একদিন শাকিব তার প্রতি রাগ কমিয়ে ফিরে আসবেন। বেশ আত্মবিশ্বাসের সঙ্গে বললেন অপুর প্রতি শাকিবের মোহ এখনও কমেনি। শুধু কিছুটা দূরত্ব সৃষ্টি হয়েছে। কিন্তু সেই দূরত্ব কবে ঘুচবে তার জবাব শুধু সময়ই দিতে পারবে।

No comments

Powered by Blogger.