Header Ads

মা হচ্ছেন হতে যাচ্ছেন রানী মুখার্জি

এক সময় কার বেশ আলোচিত নায়িকা বেশ কিছুদিন সিনেমা থেকে দূরে থাকলেও পাপ্পারাজিদের মনোযোগ থেকে কখনোই দূরে থাকেন নি বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। কিছু দিন যাবৎ বলিউডে জোর গুঞ্জন সোনা যাচ্ছে যে  রানী মুখার্জি নাকি আবারও মা হতে চলেছেন ! সাম্প্রতিক কলকাতায় একটি অনুষ্ঠানে সাংবাদিকদের জন সোম-মুখে এমনই ইঙ্গিত দিলেন তিনি। রানিমুখার্জি  বলেছেন, তারা স্বামী–স্ত্রী যখনই কথা বলেন মাজে মাজেই তাদের দ্বিতীয় সন্তান কবে আসতে পারে এই বিষয় নিয়ে কথা বলেন। বেশ বড় পরিবারের করার আশা থাকলেও নিজের বয়সের কথা চিন্তা করে  বেশি সন্তান হওয়া সম্ভব নয় বলেও তিনি জানেন।




জন সোম-মুখে রানির এহেন কথাতেই স্পষ্ট বোঝাযায় যে তারা দ্বিতীয়বার সন্তান সম্ভাবনার ইঙ্গিত দিচ্ছে। এ ছাড়া তিনি  আরো বললেন, তার স্বামী আদিত্য এবং তার আলোচনায় নিজেদের জীবনে  মেয়ে এবং আদিরাই পুরোটা জুড়ে থাকে। সংসার জীবনে আদিত্যকে আধা বাঙালি করে তুলেছেন বলে জানান তিনি । এখন আদিত্য পুরোপুরি বাংলা ভাষা না  বলতে পারলেও অনেক টা বুঝতে পারেন।

নিজের ছিনেমা ক্যারিয়ার নিয়ে কথা বলতে গিয়ে এই  নায়িকা জানালেন, তিনি কখনোই ছবিতে আসতে চাননি। তার বাবা রাম মুখার্জিরও ছিনেমা জগতে আস্তে  তীব্র আপত্তি ছিল। কিন্তু শুধু তার মায়ের ইচ্ছাতেই ছবিতে নামেন তিনি ।

পদ্মাবতী প্রসঙ্গে বললেন, সঞ্জয় লীলা বনসালির মতো পরিচালকের অন্য কোনো তারকার দরকার নেই ছবির প্রচারের জন্য। তবে নেপোটিজম ইস্যুতে সতর্ক শোনালো মর্দানি ছবির নায়িকাকে। শুধু বললেন, বলিউডে নন ফিল্মি পরিবার থেকে এসেও অনেকে বড় হয়েছেন। তিনিও মাখন মসৃণ পথ পাননি। তাই এই বিতর্ক অর্থহীন।

No comments

Powered by Blogger.