Header Ads

শাকিব বুবলি ব্যাক টু ব্যাক হিট জুটি বাংলার রেকর্ড |

সুপার ষ্টার শাকিব খান এ সময় দারুন হিট হয়েছে নব আলোচিত ও সমালোচিত শবনম বুবলী সাথে ! এই নায়িকা একসময়ের বেসরকারি টিভি চ্যানেল এ সংবাদ পাঠিকা হিসাবে বেশ জনপ্রয় হয়ে উঠেন। শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ দিয়ে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেছেন দেশের এক মাত্র সুপার ষ্টার কিং খান শাকিব খানের সাতে।

ব্যাক টু ব্যাক শাকিব খানের সাথে বেশ কিছু ব্যবসা সফল ছবি করে রাতারাতি বেশ নাম কুড়িয়েছেন নব নির্বাচিত এই নায়িকা। শুধু তাই নয় এই অল্প সময়ের মধ্যে পেয়েছেন বিশাল দর্শক প্রয়তা। সামাজিক যোগাযোগে মধ্যেও তিনি বেশ আলোচিত ও সমালোচিত। ম্প্রতি শাকিবের বিপরীতে আরো একটি ছবিতে অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছেন শবনম বুবলী।  আর এই ছবিতে তিনি লোকাল ভাষায় অভিনয় করবেন বলে জানাগেছে। এই প্রসঙ্গে তার সাথে কথা হলে তিনি জানান, 'আমি নোয়াখালীর মেয়ে কিন্তু আমি ছেলেবেলা থেকে ঢাকা থাকার কারণে গ্রামের ভাষা বলতে পারিনা, কিন্তু এখন ছিনেমা করার জন্য এই ভাষা ভালো ভাবে শেখার চেষ্টা করছি।



উল্লেখ্য, শাকিব খান এখন দেশের বাহিরে অবস্তান করছেন । থাইল্যান্ডে টানা ২০ দিন সেখানে থাকবেন তিনি।  এই সফরে শাকিব খানকে দাঁড়াতে হবে তিনটি ছবির ক্যামেরার সমানে। ছবিগুলি হলো  উত্তম আকাশের ‘আমি নেতা হব’ এবং ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’র শুটিং হবে ব্যাংককে। এছাড়া ভারতীয় একটি ছবির শুটিংও করবেন শাকিব।

No comments

Powered by Blogger.