Header Ads

অপু বিশ্বাসকে ভুলতে বিয়ে করার সিদ্ধান্ত নিলেন:শাকিব খান

ঢালিউড সুপারস্টার শাকিব খান নিজে কে অনেক ব্যাস্ত রাখা শর্তেও দিন শেষে একা কিত্ত অনু ভব করেন।তাই শাকিব খান বলেন নিজের অনেক ভুল করছি ব্যাক্তিগত জীবন এ এখন আমি শান্তি চাই !মানুষের জীবন অল্প সময়ে ছোট্ট এ জীবনে অনেকে কিছু ভালো কাজ করা ওমর হয়ে থাকে। আল্লাহ আমাকে জস খ্যাতি ধন দৌলত সব-ই দিয়েছে। কিন্তু নিয়ার ভিতর একটা শত তৈরী হয়েছে আমি সেটা সারাতে চাই। একটা ভালোববাসার মানুষ চাই যার কাছে গেলে দু দ্বন্ধ শান্তি পাবো।
এখন শুধু বেছে বেছে ভালো ছবি করবো বছর ৩ থাকে ৪ টা। এখন নিজেকে সময় দিতে চাই শুধু। মিডিয়াকে ভালোবাসি বলে মিডিয়ার মানুষ  বিয়ে করেছিলাম কিন্তু শুধু প্রতারিত হয়েছি।







তাই এইবার মিডিয়া নোই মিডিয়ার বাহিরে বিয়ে করবো।আমার যমজ সব ভালোবাসা  তাকে উজাড় করা দিবো। আমি কি পাবো না সেই মানুষ টাকে। এখন মনে হয় একটু দেরি হয়ে গেছে,তাই জলদি বিয়ে করা সংসার করতে চাই।
আল্লাহ কাছে একটু শান্তি চাই। দুঃখ ভরা কণ্ঠে নিজেকে উজাড় করা সব প্রকাশ করলেন শাকিব খান।

No comments

Powered by Blogger.